Notice:
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম... টিমি থিম, নিউজ পেপার থিম, ই-কমার্স থিম, কর্পোরেট থিম, স্কুল কলেজের থিমস কিনতে ভিজিট করুন www.themeneed.com
প্রস্তাব নাকচ করায় মালভীর উপর ছুরিকাঘাত

প্রস্তাব নাকচ করায় মালভীর উপর ছুরিকাঘাত

সোমবার রাতে ভরসোভা এলাকার একটি ক্যাফে থেকে বের হচ্ছিলেন মালভি মালহোত্রা। ওই সময় একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায় অভিনেত্রীর সামনে। গাড়ি থেকে নেমে আসা ব্যক্তির সঙ্গে কথা বলতে না চাইলে অভিনেত্রীর উপর ছুরি নিয়ে হামলে  করেন যোগেশকুমার মহীপাল সিং নামে এক ব্যক্তি।  এরপরই তাকে পরপর আঘাত করা হয়। এ ঘটনায় ক্ষতবিক্ষত হয় অভিনেত্রীর শরীর।

জি নিউজ জানায়, মালভি মালহোত্রার সঙ্গে যোগেশকুমার মহীপাল সিংয়ের পরিচয় হয় বছরখানেক আগে। তারপর থেকে দু’জনে কথা বলতে শুরু করেন। পরিচয়ের পর মালভিকে বিয়ের প্রস্তাব দেন যোগেশকুমার। যা ফিরিয়ে দেন অভিনেত্রী। এরপর থেকেই দুজনের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। অভিনেত্রীর দাবি, মহীপাল সিংয়ের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠলেও তিনি কিছুতেই ওই ব্যক্তিকে বিয়ে করতে রাজি হননি।

ওইদিন রাতে ক্যাফে থেকে বের হতেই মালভির সামনে একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায়। প্রকাশ্য রাস্তায় মালভিকে বিয়ের প্রস্তাব দিলে মহীপালের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন অভিনেত্রী। এরপরই মালভির উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তি। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই ব্যক্তি।

ওই ঘটনার পরপরই মালভিকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপরই যোগেশকুমার মহীপাল সিং নামে ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর।

Share this post on your social media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

All rights reserved © Use of website without any written permission  illegal

Design & Development BY : ThemeNeed.com